Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

‘দ্য মামি’র জন্য অডিশন দিয়েছেন দীপিকা পাডুকোন

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

বলিউডে প্রথম সারিতে নিজের অবস্থান নিশ্চিত করার পর দীপিকা পাডুকোন এখন হলিউডে সমান তালে কাজ করে যাচ্ছেন। একটি চলচ্চিত্রে তিনি কাজ করার সুযোগ পেয়েছেন এবং আরেকটিতে তার কাজ করার সম্ভাবনা দেখা দিয়েছে।
অভিনেত্রীটি এখন কানাডাতে হলিউডের সুপারস্টার ভিন ডিজেলের সঙ্গে ‘ট্রিপল এক্স : দ্য রিটার্ন অফ য্যান্ডার কেইজ’ চলচ্চিত্রটির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এই সময়টার তিনি পরম সদ্ব্যবহার করেছেন। তার নিজের দেশের বাইরে অবস্থান কালে তিনি আরও কয়েকটি চলচ্চিত্রের জন্য অডিশনে অংশ নিয়েছেন বলে জানা গেছে।
একটি অনলাইন সূত্র জানিয়েছে টম ক্রুজের অভিনয়ে নির্মিতব্য ‘দ্য মামি’ ফ্র্যাঞ্চাইজের নতুন রিমেকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয়ের জন্য দীপিকা অডিশন দিয়েছেন।
প্রতিবেদন থেকে জানা যায়, দীপিকা গত মাসের শেষ দিকে এই অডিশন দিয়েছেন এবং এখনও কাস্টিং পরিচালকের সিদ্ধান্ত জানান অপেক্ষায় আছেন। জানা গেছে কাস্টিং পরিচালক চরিত্রটির অন্যান্য দিক নিয়ে এখন কাজ করছেন।
কিছুদিন আগে আরেক প্রতিবেদন থেকে জানা গেছে ‘গ্যাংস অফ ভাসিপুর’ এবং ‘লাভ শাব তে চিকেন খুরানা’ তারকা হুমা কুরেশিও একই চরিত্রের জন্য অডিশন দিয়েছেন। এখন দেখার বিষয় এই ভূমিকাটি কার ভাগ্যে জোটে।
বলিউডে দীপিকার শেষ চলচ্চিত্র ‘বাজিরাও মাস্তানি’ ব্যাপক সাফল্য লাভ করেছে; এই ফিল্মটি আর নন্দিত ‘পিকু’ গত বছর মুক্তি পেয়েছে। এই বছর বলিউডে আপাতত তার কোন ফিল্ম নেই। ‘ট্রিপল এক্স : দ্য রিটার্ন অফ য্যান্ডার কেইজ’ ফিল্মটি আগামী বছর মুক্তি পাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘দ্য মামি’র জন্য অডিশন দিয়েছেন দীপিকা পাডুকোন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ