Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে হাওর থেকে দাদা-নাতির লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৮ মে, ২০১৬, ১২:০০ এএম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় পানিতে ডুবে দাদা-নাতির মর্মান্তিক মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন- কাপ্তান মিয়া (৭০) ও তাঁর নাতি রুহান মিয়া (৮)। রুহান মিয়া মিঠু মিয়ার ছেলে।
আজ রোববার স্থানীয় হাওর থেকে দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দাদা কাপ্তান মিয়া গতকাল শনিবার সন্ধ্যার পর নাতি রুহান মিয়াকে নিয়ে গ্রামের কাছে হাওরের পাশের ডোবা পার হচ্ছিলেন। রাতে তাঁরা আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর তাঁদের খোঁজ পাওয়া যায়নি।
আজ রোববার বেলা ১১টায় গ্রামের পাশে হাওরে প্রথমে নাতি রুহানের লাশ ভাসতে দেখে গ্রামের লোকজন। পরে দুপুর সাড়ে ১২টায় দাদা কাপ্তান মিয়ার লাশ উদ্ধার করা হয়। গ্রামবাসীর ধারণা, হাওরের কাছে খালের স্রোতে পানিতে ডুবে তাঁদের মৃত্যু হয়েছে।
পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দাদা-নাতি দুজনই শনিবার রাত থেকে নিখোঁজ ছিলেন। আজ সকালে নাতি ও দুপুরে দাদার লাশ উদ্ধার করেছে গ্রামবাসী। গ্রামের লোকজন জানিয়েছে, সম্ভবত খালের স্রোতের পানিতে ডুবে তাঁদের মৃত্যু হয়েছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাউয়াজুরি গ্রামের পানিতে ডুবে একই পরিবারের দাদা-নাতির মৃত্যু হয়েছে। যেহেতু তাঁদের মৃত্যু নিয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি তাই স্থানীয়ভাবে স্বজনরা দাফনের ব্যবস্থা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ