Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ কর্মীর মৃত্যু

প্রকাশের সময় : ৮ মে, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের শাহরাস্তির রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের নাহারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে আ’লীগ- বিএনপি সংঘর্ষের ঘটনায় আহত যুবলীগ কর্মী জামাল হোসেনের (২৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। রোববার সকালে কুমিল্লার টাওয়ার হাসপাতালে তিনি মারা যান। নিহত জামাল শাহরাস্তি পৌর এলাকার নিজমেহার গ্রামের শহীদ উল্লাহর ছেলে।
স্থানীয়রা জানায়, জামাল হোসেন আওয়ামী লীগ প্রার্থী ডা. মো. আবদুর রাজ্জাকের সমর্থক ছিলেন। গত শনিবার নির্বাচনের দিন ভোট কেন্দ্র দখলের প্রস্তুতির সময় আ’লীগ ও বিএনপি কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় জামাল মাথায় আঘাত পায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
কিন্তু আহতর স্বজনরা তাকে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নিয়ে ভর্তি করায়। সেখানেও কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা গুরুতর বলে জানায়। পরে জামালকে নিয়ে ঢাকা নেওয়ার প্রস্তুতি নিলে ঐ হাসপাতালেই সে মারা যায়।
শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মৃত্যুর বিষয়টি নিাশ্চিত করে বলেন, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের নাহারা ভোট কেন্দ্রে সংঘর্ষে জামাল হোসেন আহত হয়।
উল্লেখ্য, রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী বিএনপি) মো. আবু হানিফ (ঘোড়া) ৩ হাজার ১ শ’ ২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। শনিবার চতুর্থ ধাপে শাহরাস্তি উপজেলার ছয়টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ