Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচবিবি সীমান্তে ৬টি সোনার বারসহ একজন আটক

প্রকাশের সময় : ৮ মে, ২০১৬, ১২:০০ এএম

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা : রবিবার সকালে ভারত সীমান্তে ঘেঁষা জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রামভদ্রপুর (কচুগাড়ী) এলাকা থেকে ৬টি সোনার বার সহ অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য রেন্টু (৪৫) কে আটক করেছে বিজিবি সদস্যরা। রেন্টু সীমান্ত গ্রাম ভূইডোবা গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে।
জানা যায়, আজ সকালে রেন্টু ঢাকা থেকে নাইট কোচে আসার পর মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিল। গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) কয়া ক্যাম্পের বিজিবি সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। পরে তার দেহ তল্লাশি চালিয়ে প্রতিটি ১০ ভরি করে ওজনের ৬পিস সোনার বার উদ্ধার করে। এ ব্যাপারে কয়া বিজিবি ক্যাম্পের সুবেদার এজাবুল ইসলাম ও হাবিলদার দেলোয়ার হোসেন সাংবাদিকদের কোন তথ্য না দিলেও পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কয়া ক্যাম্পের বিজিবি সুবেদার তাকে মোবাইলে বিষয়টি জানিয়েছেন। আটককৃত সোনার বারগুলো বাংলা হিলি কাস্টমসে জমা দেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি। আটকৃত সোনার মূল্য ২৪ লক্ষ টাকা বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ