Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে নৌকার প্রতিদ্ব›দ্বী নিয়ে কৌতুহল

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাত পোহালেই নির্বাচন। ঢাকা-২০ ধামরাই আসনে বিএনপি প্রার্থী আলহাজ তমিজ উদ্দিনের প্রার্থীতা আটকে গেছে আদালতে। অপরদিকে জাতীয় পার্টির প্রার্থী ঢাকা জেলার সভাপতি দু’বারের সাবেক এমপি আ.লীগের নির্বাচনী জনসভায় নিজের প্রার্থীতা মৌখিকভাবে প্রত্যাহার করে নৌকার প্রার্থীকে সমর্থন দিয়েছেন। শুধু তাই নয় নৌকাকে বিজয়ী করতে ভোটও চাচ্ছেন।

ক্ষমতাসীন দল আ.লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদের নৌকার সাথে বর্তমানে প্রতিদ্ব›িদ্বতায় মাঠে আছেন ইসলামী আন্দোলন বাংলাদেশে হাতপাখা মার্কার প্রার্থী আব্দুল মান্নান। তিনি বলছেন, চরমোনাই পীর সাহেব হুজুরের নির্দেশে দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনের আলোকে পবিত্র কুরআনের আইন বাস্তবায়ন করার জন্যই এই নির্বাচনে অংশ নিয়েছি। তিনি আরো বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনে এই আসনে হাতপাখা প্রতীকের ভোটের অভাব হবে না ইনশাল্লাহ। তাই কোন রক্তচক্ষুকে ভয় না করে ইসলামী আন্দোলন টিকিয়ে রাখার প্রত্যয়ে আপনারা এই শান্তির প্রতীক হাতপাখায় ভোট দিবেন। নির্বাচনী মাঠে ধানের শীষ মার্কা না থাকায় এলাকায় কৌতুহলের সৃষ্টি হয়েছে। বিএনপির বিশাল ভোটব্যাংক কোন মার্কায় যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ