Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরন

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

গফরগাঁও উপজেলায় ভয়াবহ আগুনে একজনের মৃত্যু ও প্রায় ১৫ লাখ টাকার সম্পদ পুড়ে যাওয়ার ঘটনায় ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ ও শীত বস্ত্র বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। গফরগাঁও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুল আলীম জানান, গতকাল শুক্রবার দুপুরে পাগলা থানার ৯নং পাঁচবাগ ইউনিয়নের দিঘীরপাড় নামাপাড়া গ্রামে আলাউদ্দিন মাস্টার বাড়িতে যান এবং জেলা প্রশাসকের মোখিক নির্দেশে প্রাথমিকভাবে প্রতি পরিবারকে ৫ হাজার টাকা করে নগদ অর্থ ও শীত বস্ত্র বিতরণ করেছেন।

এছাড়া আগুনে নিহতের পরিবারকে ১৫ হাজার টাকা প্রদান করেন। কম্বল ও নগদ টাকা বিতরণের সময় ৯নং পাঁচবাগ ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোঃ কামরুল ইসলাম (ফখরুল) ও গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আতিকুল্লাহসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পাগলা থানার ৯নং পাঁচবাগ ইউনিয়নের দিঘীরপাড় নামাপাড়া গ্রামে আলাউদ্দিন মাস্টার বাড়িতে গত বৃহস্পতিবার দুপুরে অগ্নিকান্ডে মোফাজ্জল হোসেন, ওয়াসকুরুন, জালাল উদ্দিন, মোঃ শারফুল ইসলাম, মোঃ আবদুল হামিদ মাস্টার, ফখরুল ইসলাম, মো. মেজবাহ উদ্দিন বাবুল ও তাশাররফ হোসেন বাচ্চু মিয়াসহ মোট ৮টি ঘর মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়। এ সময় বাবলু মাস্টারের প্রতিবন্ধী ছেলে মো. মেরাজ (১৩) অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়।
ময়মনসিংহ জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা (ডিআরও) মোহাম্মদ হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিকভাবে নির্দেশ দেয়া হয় নগদ টাকা ও কম্বল বিতরণের জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ