Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনের প্রাক্কালে আ.লীগে যোগদানের হিড়িক

ভোলা-৩

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১:২০ এএম

একাদশ জাতীয় নির্বাচনের পূর্ব মুহূর্তে ভোলা-৩ আসনে (লালমোহন-তজুমদ্দিনে) আ.লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের হাতে ফুল দিয়ে বিএনপিসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা যোগদানের হিড়িক পড়েছে। নির্বাচনের তফসিল ঘোষণার পর এযাবৎ লালমোহন ও তজুমদ্দিনে যোগ দিয়েছেন কয়েক হাজার নেতাকর্মী। লালমোহনে ফরাজঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি অধ্যাপক ফারুক, আলমগীর পাটওয়ারীসহ কয়েক শ’ নেতাকর্মী, উপজেলা বিএনপি, সেচ্ছাসেবক দলের নেতা, যুবদল, ছাত্রদল, উপজেলা স্বেচ্ছাসেবক দলসহ সোনাপুর ইউপি চেয়ারম্যান হাফেজ হাসান মাসুদ বাবুল, চাঁচড়া ইউনিয়ন বিএনপি সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন আরজু। এদের সাথে চাঁচড়া ও সোনাপুর ইউনিয়নের কয়েকশ’ বিএনপি নেতাকর্মী আ.লীগে যোগদান করেন। এছাড়া উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আমিরুল ইসলাম বাবলু হাং, প্রচার সম্পাদক কাজী আলমগীর হোসেন, উপজেলা বিএনপির সদস্য কামাল উদ্দিন হাওলাদার, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক নুর হোসেন, যুবদল নেতা শাহাবুদ্দিন হাওলাদার, কামাল উদ্দিন ফকির, গিয়াসউদ্দিন হাওলাদার, ইউনিয়ন ছাত্রদল সহ-সভাপতি হেলাল উদ্দিন হাওলাদার, ছাত্রদল নেতা জাবেদ ইকবাল মিঠু ভূইয়া, বাচ্চু মিয়া, হুমায়ুন করিব, কামরুল হাসান, শ্রমিকদল নেতা কবির হোসেন সর্দার।
এদিকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরাও আ.লীগে যোগদান করেন। শিক্ষক নেতাদের মধ্যে উল্লেখ্যযোগ্য হলেন, মাস্টার ফরহাদ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ