Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘একজন যুবকও বেকার থাকবে না’

ভাংগা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১:০১ এএম

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের জন্য ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখার জন্য নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। তিনি অত্র এলাকায় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ইপিজেড প্রকল্পের কথাও স্মরণ করিয়ে দেন। তিনি বলেন অত্র এলাকায় এই বিশেষ অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠিত হলে এলাকার একজন যুবকও বেকার থাকবে না। তিনি এ সময় তার বাস্তবায়নকৃত বিভিন্ন প্রকল্পের কথাও স্মরণ করিয়ে দেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে ভাংগা পাইলট হাই স্কুল মাঠে এক জনসভায় তিনি একথা বলেন।
জনসভায় এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খোন্দকার মোশারফ হোসেন কাজী জাফর উল্লাহকে প্রধানমন্ত্রীর বিশেষ পছন্দের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে বলেন, এমন একজন সম্মানিত ব্যক্তিকে আপনারা নৌকার প্রার্থী হিসেবে পেয়েছেন যে, দলের মধ্যে তিনি আমার চেয়েও সম্মানিত। অতএব, হেলায় সুযোগ না হারিয়ে তার যথাযথ ব্যবহার করার জন্য তিনি সভার প্রতি আহবান জানান। এ সময় জনতা নৌকা নৌকা ধ্বনিতে সমগ্র এলাকা প্রকম্পিত করে তোলেন। মঞ্চে উপবিষ্ট কাজী জাফর উল্লাহ সাহেবের বিদেশীনি পুত্র বধুরা যথেষ্ট আকর্ষন সৃষ্টি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ