Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনাবাহিনীকে বিতর্কিত করার চেষ্টা বিএনপির -ওবায়দুল কাদের

কবিরহাট (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৬:১৭ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি আগেই নির্বাচন কমিশন, পুলিশ ও প্রশাসনকে বিতর্কিত করেছে। এখন তারা সেনাবাহিনীকে বিতর্কিত করার চেষ্টা চালাচ্ছে। সেনাবাহিনী আমাদের জাতীয় সম্পদ, তাই সেনাবাহিনীকে বিতর্কের উর্ধে রাখতে হবে।’

সোমবার বিকেলে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নূর মিয়া বেপারিহাট বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের আরো বলেন, দেশ প্রেমিক সেনাবাহিনীকে যারা বিতর্কিত করতে চাচ্ছে তারা ৩০ডিসেম্বর ভোটের মাধ্যমে তার সুষ্ঠ জবাব পাবে। আসলে তারা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর মতলবে আছে এবং পথ খুঁজছে।

মওদুদ আহমদের গাড়িতে হামলার বিষয়ে তিনি বলেন, মওদুদ আহমদ নিজের গাড়ি বাড়িতে রেখে ভাড়া গাড়ি নিয়ে ঘুরে। সে গাড়িতে নিজের লোক দিয়ে হামলা করিয়ে আ'লীগের নেতাকর্মীদের নামে মিথ্যাচার করছে। আওয়ামী লীগের লোকজন যদি হামলা করে থাকে তার প্রমাণ পেলে তাদেরকে আইনের আওতায় আনা হবে বলেও জানান মন্ত্রী।

পথসভায় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ