Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ বিএনপির মতো লুট করার জন্য আসে না -শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১:৫৫ পিএম
আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পর পর দুদফায় ক্ষমতায় যাওয়ায় মানুষের জীবনমান উন্নত হয়েছে। আসন্ন সংসদ নির্বাচনে ফের ক্ষমতায় গেলে দেশে কোনো মানুষ দরিদ্র থাকবে না।
 
আজ সোমবার রাজধানীর কামরাঙ্গীচরে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় এ কথা বলেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে। সকল ক্ষেত্রে উন্নয়নের জেয়ার বইছে। ঢাকা সহ সারাদেশকে আরো উন্নত করতে মহাপরিকল্পনা হাতে নেয়া হয়েছে। 
 
প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ ক্ষমতায় আসে জাতিকে কিছু দেয়ার জন্য। নিজের উন্নয় নয়, দেশের সার্বিক উন্নয়নের জন্যই ক্ষমতায় আসে আওয়ামী লীগ। বিএনপির মতো লুট করার জন্য আসে না। আবার ক্ষমতায় আসলে ঢাকায় পাতাল রেল হবে, ইতিমধ্যে সমীক্ষার কাজ চলছে। ঢাকার চারপাশে এলিভেটেড রিং রোড তৈরির পরিকল্পনা নেয়া হয়েছে। উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে নৌকার প্রার্থীদের পক্ষে ভোট চান প্রধানমন্ত্রী।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ