Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আ’লীগ দেশে একদলীয় শাসন আনতে চায় -মির্জা ফখরুল

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১:৫৩ পিএম | আপডেট : ২:০৬ পিএম, ২৪ ডিসেম্বর, ২০১৮

আওয়ামী লীগ দেশে একদলীয় শাসন ব্যবস্থা আনতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, তারা এক ব্যক্তির শাসন আনতে চায়, তারা আমাদের গণতন্ত্রবিহীন করতে চায়। কিন্তু দেশের মানুষ তা মেনে নেবে না। আওয়ামী লীগ হারতে চায় না কিন্তু আগামী ৩০ ডিসেম্বর নৌকাকে ৩০ পানির নিচে ডুবিয়ে দেয়া হবে।

রোববার রাতে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা সদরের দেবদারুতলায় পঞ্চগড়-২ আসনে বিএনপির প্রার্থী ফরহাদ হোসেন আজাদের এক পথসভায় এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

এ সময় তিনি আরো বলেন, তারা চক্রান্ত করছে কেমন করে ধানের শীষের গণজোয়ার আটকে দেয়া যায়। নির্বাচনী প্রচারণায় বাধা দেয়া হচ্ছে, বিএনপি প্রার্থী ও নেতাকর্মীদের উপর হামলা করা হচ্ছে। কিন্তু সারা দেশে ধানের শীষের যে গণজোয়ার শুরু হয়েছে তাতে সুনামি হয়ে যাবে। বাঁধ ভেঙে গেলে তা আর আটকানো যায় না। এবার ধানের শীষের গণজোয়ারে নৌকা ভেসে যাবে।

খালেদা জিয়াকে মুক্ত করতে তিনি সকলকে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান। একই সাথে দলীয় নেতাকর্মীদের ধানের শীষে ভোট দেয়ার পাশাপাশি ভোট চুরি ঠেকাতে প্রতিটি ভোটকেন্দ্র পাহারা দেয়ার নির্দেশ দেন বিএনপি মহাসচিব। সরকারে গেলে বেকার যুবকদের কর্মসংস্থানের, বেকার ভাতার ব্যবস্থা ও সংখ্যালঘুদের জন্য আলাদা মন্ত্রণালয় করা হবে বলেও ঘোষণা দেন তিনি।

এ সময় পঞ্চগড়-২ আসনে বিএনপির প্রার্থী ফরহাদ হোসেন আজাদ ও দেবীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবু তোরাব সরকার ও সাধারণ সম্পাদক হাসমত আলী মাস্টারসহ হাজার হাজার ধানের শীষের সমর্থক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ