Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনা মোতায়েনে ভোটারদের আস্থা ফিরে আসবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:৫৫ পিএম
আসন্ন একাদশ সংসদ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করায় ভোটারদের আস্থা ফিরে আসবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। আজ সোমবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। সারাদেশে বিএনপির প্রার্থিদের ওপর যে হামলা হচ্ছে সেনা মোতায়েনে তা বন্ধ হবে কিনা প্রশ্নে সিইসি বলেন, অবশ্যই বন্ধ হবে। যাতে নির্বাচনের মাঠে কোনো ধরনের সহিংসতা, হাঙ্গামা না হয় সেজন্য সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। এখন সব হামলা, সহিংসতা বন্ধ হবে। তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করতে তারা যেকোনো ধরনের দায়িত্ব পালন করবে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করবে।  নির্দেশনা মতে তারা দায়িত্ব পালন করবে। 
২৭ ডিসেম্বর বিএনপির সমাবেশের বিষয়ে সিইসি বলেন, দলটির সমাবেশের বিষয়ে আমি বলতে পারব না। আইনশৃঙ্খলার বিষয় হওয়ায় এটা ডিএমপি ভালো বলতে পারবে। আমি ডিএমপির সঙ্গে কথা বলব।  
ইভিএম বিষয়ে সিইসি বলেন, ইভিএমের দায়িত্বে থাকবে নির্বাচন কমিশনের কর্মকর্তারা। তাদের সহযোগিতায় থাকবে চৌকস সেনাবাহিনীর সদস্য। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ