Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকায় ভোট দিলে কেন্দ্রে যাবেন নাহলে বাড়িতে ঘুমান -চাঁদপুরে আ.লীগ নেতা আব্দুল হাই (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৭:১০ পিএম | আপডেট : ৭:১১ পিএম, ২৩ ডিসেম্বর, ২০১৮

নৌকায় ভোট দিলে কেন্দ্রে যেতে বলেছেন না হলে বাড়িতে ঘুমানোর নির্দেশ দিয়েছেন চাঁদপুর ফরিদগঞ্জের আওয়ামী লীগ নেতা হাসান আব্দুল হাই। সম্প্রতি ফেসবুকে ভাইরাল হওয়া একটি বক্তব্যে তিনি এসব নির্দেশনা দিয়েছেন।

ফেসবুকের সেই ভিডিওতে দেখা যায় ২১ ডিসেম্বর সকালে একটি পথসভায় চাঁদপুর জেলার ফরিদগঞ্জের ১২ নম্বর চরদুঃখীয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হাসান আব্দুল হাই বক্তব্য রাখছেন। যেখানে তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। ভিডিওতে দেয়া বক্তব্য তুলে দেয়া হলো- আপদে বিপদে যতকিছু লাগে আমি আব্দুল হাই আছি তোদের পিছনে। আমরা কাউকে নৌকার বাইরে, এমন কোন ভদ্রলোক নাই এদেশে যে, নৌকার বাইরে সে কেন্দ্রে যাবে। যত শক্তিশালী হোকনা কেন। আমরা কাউকে নৌকার বাইরে কেন্দ্রে যেতে দিব না। একটা কথা মনে রাখবা তোমরা- মানুষ যেখানে কম সেখানে কাজ করতে সুবিধা, মানুষ কম থাকলে খাইতেও সুবিধা ঠিক কিনা—এসময় উপস্থিত নেতাকর্মীরা সমস্বরে অন্যরা বলেন জ্বী।

কম মানুষ হলে খাইতে সুবিধা, বেশি মানুষ হলে খাইতে অসুবিধা। এজন্য আমরা চাই কেন্দ্রে কম মানুষ যাবে। তাদেরকে মেসেজ দিয়ে দিবা, তাদেরকে মেসেজ দিবা নৌকায় ভোট দিলে কেন্দ্রে যাবেন, নাহলে বাড়ি বাড়ি ঘুমান আপনারা। আমরা আপনাদের ক্ষতি করবোনা, আপনারা আমাদের ক্ষতি করার চেষ্টা করবেন না বলে দিলাম। এই থাকবে তোমাদের কাছে আমার অনুরোধ। বক্তব্য দেয়া শেষ হলে তিনি পাশের একজনকে বলেন, কালকে ছাত্রলীগ, যুবলীগ যারা আছে আমার সাথে কথা বল, বিকেল থেকে মাঠে নামো।



 

Show all comments
  • মামুন ২৩ ডিসেম্বর, ২০১৮, ৯:০২ পিএম says : 0
    আপনাদের নিউজ পেজের উপরে লাইক অপশন চালু রাখবেন আশা করি! নয়া দিগন্ত পেজের মত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ