Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তানোরে ‘পীর’কে গলা কেটে হত্যা

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর তানোর উপজেলায় মোহাম্মদ শহীদুল্লাহ (৬০) নামে এক ‘পীর সাহেব’কে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজশাহীর তানোর উপজেলার বাঁধাইড় ইউনিয়নের একটি আম বাগান থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। আজ শনিবার নিহতের ছেলে রাসেল আহম্মেদ থানায় গিয়ে তার লাশ শনাক্ত করেন।

শহীদুল্লাহর গ্রামের বাড়ি রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার মহানন্দখালীতে। রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, প্রায়ই বিভিন্ন এলাকা থেকে ওই পীরের মুরিদরা তার বাড়িতে আসতেন। তিনিও মাঝে মধ্যে ভক্তদের বাড়িতে যাওয়া-আসা করতেন। এ হত্যাকাণ্ডের পেছনে এ সবের কোন সংশ্লিষ্টতা আছে কিনা, তারা বুঝতে পারছেন না। এদিকে, লাশ ময়নাতদন্তের জন্য দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় শনিবার বেলা সাড়ে ১১টার দিকে অজ্ঞাতদের আসামি করে নিহতের ছেলে রাসেল আহম্মেদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। তবে পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ