Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরের ডিসিকে হুমকি দিয়ে বেনামি চিঠি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নাম ঠিকানাবিহীন চিঠি দিয়ে গাজীপুরের জেলা প্রশাসকের বিরুদ্ধে এ্যাকশন নেওয়ার হুমকি দেওয়া হয়েছে। ওই চিঠি ২০ ডিসেম্বর জেলা প্রশাসকের হস্তগত হয় বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে। গতকাল শনিবার রাতে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর ইনকিলাবকে জানান, চিঠিতে তাকে, তার পরিবার ও আত্মীয়স্বজনকে উদ্দেশ করে হুমকি দেওয়া হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, র‌্যাবসহ আইনশৃংখলা বাহিনীকে অবহিত করা হয়েছে। জেলা প্রশাসন সূত্র জানায়, হাতে লেখা চিঠির একটি অংশে লেখা আছে আপনার প্রতিদিনের তৎপরতা মনিটর করা হচ্ছে। আপনার অপরাধ দিন দিন ভারি হচ্ছে। তাই টার্গেট থেকে বাদ পড়তে তিন দিনের মধ্যে ১০০ ভাগ নিরপেক্ষতা প্রমাণ করুন। অন্যথায় এ্যাকশন। এদিকে বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা তপন কুমার বিশ্বাসকে হুমকি দিয়ে বেনামে চিঠি দেয়া হয়েছে। তিনি ডাকযোগে ওই চিঠিটি পান। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ সুপারকে অবহিত করেছেন জেলা প্রশাসক।

ডাকযোগে পাঠানো ওই চিঠিতে বলা হয়েছে, বর্তমান সময়ে আপনার সকল কার্যকলাপ তৎপরতা আপত্তিকর পক্ষপাতদুষ্টে দৃষ্ট। আপনি কি প্রজাতন্ত্রের? আওয়ামী লীগ কর্মী? আপনারা হয়ত সব খবর রাখেন না। নির্বাচনের আগে পরে কিছু তো হবে। কেউ বসে নেই, তাই আপনার প্রতি অনুরোধ আপনি আগামী তিনদিনের মধ্যে শতভাগ নিরপেক্ষ হয়ে যান। হতে হবে। অন্যথায় এ্যাকশন। আপনার পরিবার পরিজন, আত্মীয়স্বজন। এবার কৌশল পরিবর্তন, যেখানেই পাওয়া যাবে সেখানেই আক্রান্ত করা হবে। এবার আপনারাই (ডিসি) টার্গেট, এবার আর ছাড় দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ