Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নরসিংদীতে বিদ্রোহী প্রার্থীর এক সমর্থককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

নরসিংদী স্টাফ রিপোর্টার : নরসিংদীর রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর এক সমর্থককে কুপিয়ে হত্যা করেছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়ন পরিষদের চতুর্থ ধাপের নির্বাচন চলাকালিন রায়পুরা উপজেলার শ্রীনগর রংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের সময় এ ঘটনা ঘটে।

সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরো ৫ জন। তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রায়পুরা থানা পুলিশ জানায়, জাল ভোট দেয়াকে কেন্দ্র করে শ্রীনগর রংপুর কেন্দ্রে আওয়ামীলীগ প্রার্থী রিয়াজ মোর্শেদ খান রাসেল ও আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আযান চৌধুরীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।

এসময় আওয়ামী লীগ দলীয় প্রার্থীর সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর সমর্থক সুমন হোসেন নামে এক যুবককে কিরিস দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। এছাড়া এসময় উভয় পক্ষের অন্তত ৫ জন টেঁটাবিদ্ধ হন।

আহতদের সবাইকে নরসিংদী হাসপাতালে ভর্তি করা হয়। সুমনের অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে সুমনকে ঢাকায় পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।

নিহত সুমন বিদ্রোহী প্রার্থী আযান চৌধুরীর ভাগিনা। পুলিশ জানায়, এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড গুলি বর্ষণ করেন তারা।এদিকে বিদ্রোহী প্রার্থীর সমর্থক নিহত হওয়ার ঘটনায় ওই ইউনিয়নে চরম উত্তেজনা দেখা দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ