Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেনাবাহিনী নামলে দেশের অবস্থা পাল্টে যাবে

রাজশাহীতে মিজানুর রহমান মিনু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য এবং রাজশাহী সদর আসনের ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান মিনু বলেছেন, আগামী চব্বিশ তারিখ থেকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা নিয়ে সেনাবাহিনী মাঠে নামবে। সেনাবাহিনী মাঠে নামলে নির্বাচনী পরিস্থিতি পাল্টে যাবে। তখন সরকারী দলীয় প্রার্থী ও তাদের ক্যাডার ও সন্ত্রাসীরা ধানের শীষের নেতাকর্মী ও সমর্থকদের উপর কোন প্রকার নির্যাতন ও অত্যাচার করতে পারবে না। রাজশাহীতে ধানের শীষের জোয়ার বইছে। এই জোয়ারে নৌকা কোথাও স্থান পাবেনা। নির্বিঘেœ নেতকর্মী ও সমর্থকদের মাঠে থেকে নির্বাচন করার আহবান জানান। রাজশাহীর সকল স্থানে একটাই রব শুধু ধানের শীষ। সাধারণ ভোটারগণ ভোট প্রদানের জন্য ৩০ তারিখের অপেক্ষায় রয়েছে। 

তিনি এই সরকার জোর করে ভোট সেন্টার দখল করে নৌকার প্রার্থীকে বিজয়ী করার ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য নেতাকর্মী ও সমর্থকদের প্রতি আবহবান জানান। তিনি বলেন, রাজশাহীর যত উন্নয়ন বিএনপি’র আমলে হয়েছে। শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলার জন্য ৩৭টি নতুন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠান এবং ২৪৪টি সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করা হয়। এছাড়াও একটি কৃষি বিশ্ববিদ্যালয়, কৃষি ভিত্তিক ইপিজেড স্থাপন করা প্রকৌশলী কলেজকে বিশ্বদ্যিালয়ে রুপান্তর করার জন্য তিনি সংসদে বিষয়গুলো তুলে ধরেন। বর্তমান রাজশাহীর নৌকার মাঝি রাজশাহীর জন্য কোন প্রকার উন্নয়ন করেনি। যেগুলো তিনি বলে বেড়াচ্ছেন সেগুলো বিএনপি’র আমলে হয়েছে। সেইসাথে তাঁর গ্রহনকৃত প্রকল্পগুলো পরবর্তী মেয়রগণ বাস্তবায়ন করেছে।
এসময়ে উপস্থিত ছিলেন মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, মহানগর যুবদলের সাবেক সভাপতি, প্রধান নির্বাচনী এজেন্ট ও বিএনপি নেতা ওয়ালিউল হক রানা, ৩০ নং দক্ষিণ বিএনপি’র সভাপতি অধ্যক্ষ নাজমুল হক, সাধারণ সম্পাদক শুকুর আলী, সাবেক কাউন্সিলর শাহজাহান আলী, বিএনপি নেতা আলাউদ্দিন আলী, শফিকুল ইসলাম, একেএম নজরুল ইসলাম শেলি, আবু সাদাত সায়েম মিলন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. সি.এম মোস্তফাসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ