Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে গাউসিয়া কমিটির ফাতিহায়ে ইয়াজদাহুম পালিত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

গাউসিয়া কমিটির ব্যবস্থাপনায় বড়পীর হযরত আবদুল কাদের জিলানীর (রহ.) বার্ষিক ওরশ (ফাতিহায়ে ইয়াজদাহুম) অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার পটিয়ার কচুয়াই ফারুকীপাড়া বায়তুর রহমত জামে মসজিদে এ মাহফিল অনুষ্ঠিত হয়। মুহাম্মদ ইউনুচ ফারুকীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটি পটিয়া উপজেলার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিকুল ইসলাম। প্রধান আলোচক বায়তুর রহমত জামে মসজিদের খতীব মাওলানা মোহাম্মদ আবদুল জলিল বলেন, বড়পীর আবদুল কাদের জিলানীর (রহ.) জীবন ও চরিত্র অনুসরণে আমাদের ভবিষ্যত জীবন গড়তে হবে।

মাহফিলে বিশেষ অতিথি ছিলেন গাউসিয়া কমিটি পটিয়া উপজেলার সহ-অর্থ সম্পাদক মোহাম্মদ সফিকুল ইসলাম (সফি)। বিশেষ আলোচক ছিলেন মাওলানা মোহাম্মদ ইসহাক আলক্বাদেরী। মাওলানা মামুনুর রশিদ ফারুকীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন মোহাম্মদ এয়াকুব ফারুকী, মোহাম্মদ মঈনুল হোসেন ফারুকী সোহেল, মোহাম্মদ মোরশেদ ফারুকী, মোহাম্মদ রাশেদ ফারুকী, মোহাম্মদ শোয়াইব হোসেন ফারুকী, মোহাম্মদ মহিদুল আলম ফারুকী, ওয়ার্ড গাউসিয়া কমিটির সহ-সভাপতি মোহাম্মদ আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ