Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মঠবাড়িয়ায় মানববন্ধন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইন্ডিপেনডেন্ট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি মো. তামিম সরদার (২৫) পেশাগত দায়িত্ব পালনকালে বৃহস্পতিবার দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হওয়ার ঘটনার প্রতিবাদে গত শুক্রবার সন্ধ্যায় মঠবাড়িয়ায় সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। মঠবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে শহরের শহীদ মিনার সম্মুখে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় সকল গণমাধ্যম কর্মী, আইনজীবী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।
মানববন্ধন শেষে প্রেসক্লাব সভাপতি মো. জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নূর হোসাইন মোল্লা, আইনজীবী সমিতির সাবেক সভাপতি মজিবর রহমান মুন্সি, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক এই এম আকরামুল ইসলাম, কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি দেবদাস মজুমদার, সমকাল প্রতিনিধি মিজানুর রহমান মিজু, দৈনিক ইনকিলাব সংবাদদাতা আবদুল হালিম দুলাল ও আমাদের সময় প্রতিনিধি ইসরাত জাহান মমতাজ প্রমুখ।
এসময় দুর্ববৃত্তরা ক্যামেরায় ছবি তোলা হয়েেেছ ভেবে তার ওপর হামলা করে মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। তবে মাথায় হেলমেট থাকার কারণে সাংবাদিক তামিম প্রাণে রক্ষা পান। পরে তাকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় হামলাকারিরা তার ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়। মোটরসাইকেল ভাঙচুর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ