Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোট শুরুর আগেই গ্রহণ স্থগিত!

প্রিজাইডিং অফিসারসহ আটক ৫

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামের ৮নং মুন্সিরহাট ইউনিয়নের যুগিরহাট হোছানিয়া হাফেজিয়া মাদরাসা কেন্দ্রে আজ শনিবার সকাল ৮টায় ভোট গ্রহণ শুরুর আগেই ভোটগ্রহণ স্থগিত করেছে প্রশাসন। এরআগে রাতেই নৌকা প্রতীকে জাল ভোট দেয়ার অভিযোগে প্রিজাইডিং অফিসার মোবারক হোসেনসহ পাঁচ ব্যক্তিকে আটক করেছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।
চৌদ্দগ্রাম থানার ডিউটি অফিসার আবদুর রহমান জানান, জালভোট দেয়ার অভিযোগে শুক্রবার গভীর রাতে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী যুগিরহাট হোছানিয়া হাফেজিয়া মাদরাসা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারসহ ৫ ব্যক্তিকে আটক করে। আটককৃতরা হলেন প্রিজাইডিং অফিসার পাশ্ববর্তী ঘোলপাশা ইউনিয়নের ধনুসাড়া গ্রামের মৃত হাসমত আলীর ছেলে মোবারক হোসেন, সহকারী প্রিজাইডিং অফিসার সদর দক্ষিণ উপজেলার নলচং গ্রামের ওসমান আলীর ছেলে তাজুল ইসলাম, চৌদ্দগ্রামের যুগিরহাট গ্রামের আবদুল হকের ছেলে খোরশেদ আলম (২৮), আবুল হাশেমের ছেলে শাহীন (২৫), রফিক মিয়ার ছেলে মাসুম (৩০)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ