Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আ.লীগ ক্ষমতায় এলে গ্রাম শহরে পরিণত হয়

ভোলায় তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

ভোলা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে গ্রাম শহরে পরিণত হয়। ৭০ এর নির্বাচনে নৌকায় ভোট দিয়ে যেমন আমরা স্বাধীনতা এনেছি। আগামী ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন ধরে রাখবো। গতকাল শুক্রবার দুপুরে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের গজারীয়া বাজারে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে এক পথ সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমাদের সেøাগান হচ্ছে ‘আমার গ্রাম, আমার শহর’। গ্রামে গ্রামে এখন বিদ্যুৎ পৌছে গেছে। কাঁচা রাস্তা পাকা হয়েছে। গ্রামে এখন সরকারের সকল সুযোগ সুবিধা পৌছে যাচ্ছে। আগামীতে ক্ষমতায় আসলে শহর যেমন সুযোগ সুবিধা পায়, গ্রামেও সেরকম সুযোগ সুবিধার ব্যবস্থা করে দিবো। এসময় তিনি বলেন ভোলা গ্যাস দিয়ে শিল্প কারখানা গড়ে তুলবো। এই ইউনিয়নের মানুষও তখন গ্যাস পাবে। বাণিজ্যমন্ত্রী আরো বলেন, জন বিচ্ছিন্ন বিএনপি প্রার্থীরা ভোটারদের কাছে যেতে ভয় পায়। তাই গণসংযোগ না করে ঘরে বসে বিবৃতি দিয়ে বলে আওয়ামী লীগ মাঠে নামতে দেয় না। এসময় মন্ত্রী বলেন, আমরা কাউকে বাধা দেই না, জনগণ এক হয়েছে। বিএনপির অন্যায় অত্যাচারের বিরুদ্ধে মানুষ এখন ঐক্যবদ্ধ। তাই ৭০ সালের মত দেশে আবার জোয়ার উঠেছে। সেই জোয়ারে আগামী ৩০ ডিসেম্বর বিএনপি ঐক্যজোট বাংলাদেশ থেকে ভেসে যাবে।

এসময় তিনি আরো বলেন, মানুষ এখন শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসী। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখেতে তারা নৌকার পক্ষে রায় দেবে। তখন শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবে।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম, উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ