Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এডিসি হলেন সিলেটের ৭ পুলিশ কর্মকর্তা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিলেট মহানগর পুলিশ (এস এম পি), সিলেট জেলা পুলিশ এবং আর.আর.এফ-এর ৭ পুলিশ কর্মকর্তা অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। পুলিশ সদর দফতরের সুপারিশে প্রেসিডেন্টের আদেশক্রমে তাদেরকে এ পদোন্নতি দেয়া হয়।

গত বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক পরিপত্রে পদোন্নতির এ আদেশ জারি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। পদোন্নতি পাওয়া সিলেট মহানগর পুলিশের ৪ জন হলেন- মুনাদির ইসলাম চৌধুরী, মো. রফিকুল ইসলাম, সাদেক কাউসার দস্তগীর ও সুদিপ দাস। জেলা পুলিশের দুজন হলেন আমিনুল ইসলাম সরকার ও লুৎফুর রহমান। এছাড়া আর.আর.এফ-এর একজন হলেন- জাকির হোসাইন। পদোন্নতি পাওয়া সকল পুলিশ কর্মকর্তা স্ব স্ব কর্মস্থলে সিনিয়র সহকারি পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। পদোন্নতির বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা ও সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মাহবুবুল আলম।
এদিকে জারি করা পরিপত্রে বলা হয়, পদোন্নতি পাওয়া যে সকল কর্মকর্তা বর্তমানে শান্তি রক্ষা মিশন, শিক্ষা ছুটি বা প্রেষণ এবং লিয়নে কর্মরত আছেন তারা মূল কর্মস্থলে যোগদানের পর তাদের পদোন্নতি কার্যকর হবে। তার আগে তারা কোনো আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না। শিগগিরই পদোন্নতি কার্যকর হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ