Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে খেতের পাশে ছাগল বাধাকে কেন্দ্র করে হামলা, আহত ৩

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকার সাভারের বাঘিœবাড়ি এলাকায় ফুল ক্ষেতের পাশে ছাগল বাধাকে কেন্দ্র করে হামলায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ তিনজন আহত হয়েছে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছে- সিটি ইউনিভাসির্টির ছাত্র রবিউল ইসলাম লিটন তার ছোট ভাই রাসেল হোসেন ও তাদের মা খোদেজা বেগম।
হাসপাতালে চিকিৎসাধীন রবিউল ইসলাম লিটন জানান, বৃহস্পতিবার বিকালে বাড়ির কাছে সড়কের পাশে তার ভাবী লাকী আক্তার ছাগল বেধে দেয়। পাশেই ছিল একটি ফুল ক্ষেত। তখন ওই এলাকার ইকবাল হোসেন দুলু ছাগল বাধতে বাধা দিয়ে জানায় ছাগলে ফুল ক্ষেত নষ্ট করে দিবে তাই এখানে ছাগল বাধা যাবে না। এনিয়ে তার ভাবির সাথে তর্কবির্তক হয়।
তিনি বলেন, ভাবির সাথে ঝগড়ার খবর পেয়ে আমরা এগিয়ে গেলে আমাদের সাথেও বাকবিতন্ডা হয়। একপর্যায়ে দুলু, হেলু মিয়া, গিয়াস উদ্দিন, আব্দুল আলীম, কহিনুর, রুহুল আমিনসহ কয়েকজন তাদের মারধর করে রক্তাক্ত জখম করে।
রবিউল অভিযোগ করে বলেন, এঘটনায় চাচা উজির মিয়া সাভার মডেল থানায় অভিযোগ দিলে পুলিশ রাতে তাকে ফোন করে ডেকে নিয়ে গ্রেফতার দেখায়। পরে জানতে পারে যারা হামলা করেছে তারাই থানায় অভিযোগ দিয়েছে। কিন্তু পুলিশ রহস্যজনক কারনে আমাদের অভিযোগটি আমলে না নিয়ে ওই পক্ষের অভিযোগটি নথিভুক্ত করেছে বলেন রবিউল।
অভিযোগ প্রসঙ্গে সাভার মডেল থানায় এসআই এনামুল হক জানান, ছাগলবাধাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে দুলু গংদের একজনের অবস্থা আশঙ্কাজনক। এনাম মেডিকেলে ভর্তি তাই তাদের মামলা নথিভূক্ত করা হয়েছে। কাউকে ডেকে এনে গ্রেফতার করা হয়নি। মামলার আসামী পেয়েছি তাই গ্রেফতার করেছি। তবে রবিউলদের উপর হামলার বিষয়ে ওই পুলিশ কর্মকর্তা বলেন, তাদের অভিযোগও তদন্ত করা হচ্ছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
এঘটনার পর থেকে গ্রেফতার আতঙ্কে বাড়ি ছাড়া বিশ্ববিদ্যালয়ে ছাত্র রবিউল ও তার পরিবারের সদস্যরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ