Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হবিগঞ্জ-১ আসনে ধানের শীষের প্রচারণায় মেয়র আরিফ

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ শহরের বিভিন্নস্থানে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ড. রেজা কিবরিয়ার পক্ষে গণসংযোগ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও কেন্দ্রীয় বিএনপির সদস্য আরিফুল হক চৌধুরী। গতকাল শুক্রবার বিকেলে নবীগঞ্জ শহরের ওসমানী রোড, শেরপুর রোড, হাসপাতালে রোডে গণসংযোগ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সাবেক এমপি আলহাজ শেখ সুজাত মিয়া, বিএনপি নেতা আব্দুল আলীম ইয়াছিনী, নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্মআহবায়ক আবুল কাাম মিঠু, ছাত্রদলনেতা শেখ শিপন। এ সময় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও কেন্দ্রীয় বিএনপির সদস্য আরিফুল হক চৌধুরী দেশনেত্রী বেগম খালেদ জিয়ার মুক্তির স্বার্থে ও গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান ।
এর আগে আউশকান্দি ইউনিয়নের পিঠুয়া, সদরাবাদ গ্রামে গণসংযোগ ও উঠান বৈঠকে অংশ গ্রহণ করেন ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ড. রেজা কিবরিয়া। সে সময় তিনি অভিযোগ করে বলেন, আমার একাধিক সমর্থককে কোনো মামলা ছাড়াই গভীর রাতে ঘরের দরজা ভেঙে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ