Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে মহাজোট প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে মহাজোট মনোনীত জাপা প্রার্থী এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী উপজেলার সাংবাদিকদের উপস্থিতিতে ৩১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

গতকাল শুক্রবার ড. এম আই পাটোয়ারী কৃষি ইনস্টিটিউটের হলরুমে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আসন ভিত্তিক নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের আহ্বায়ক টি আই এম মকবুল হোসেন প্রামানিক, পৌর মেয়র আব্দুল্লাহ্ আল মামুন, উপজেলা জাপার সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবুল হোসেন, আনছার আলী সরদার, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, পৌর জাপা সভাপতি আব্দুর রশিদ সরকার ডাবলু, আ.লীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল আলম রেজা, সাজেদুল ইসলাম, মেহেদী মোস্তফা মাসুম, জাপা নেতা এটিএম এনামুল হক মন্টু, ইঞ্জিনিয়ার এটিএম মাহাবুব আলম শাহীন প্রমুখ। এমপি প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন, সুন্দরগঞ্জে একটি বিশ্ববিদ্যালয় নির্মাণ, ধুবনী কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রকে পূর্ণাঙ্গ থানায় রূপান্তর, শোভাগঞ্জে ব্যাংক পুনঃস্থাপন, মাদকমুক্ত, সুন্দরগঞ্জ পৌরসভা, বামনডাঙ্গা, শোভাগঞ্জ, পাঁচপীর বাজারকে মডেল টাউন হিসেবে উন্নীত করার ঘোষণা করে পর্যায়ক্রমে স্যাটেলাইট সিটি হিসেবে রূপান্তর, পৌর পার্ক করাসহ ৩১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ