Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যারিষ্টার মওদুদ ২২ বছর জনগণকে কলা দেখিয়েছেন, মূলা ঝুলিয়েছেন, বাঙ্গালীকে হাইকোর্ট দেখিয়েছেন -ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদাদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৪:৪৫ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমার নেত্রী দেশরত্ম শেখ হাসিনা দেশকে অন্ধকার থেকে আলোতে নিয়ে এসেছে। আগামী ৩০ ডিসেম্বর শেখ হাসিনা ক্ষমতায় না আসলে দেশ আবার অন্ধকারে চলে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহারে বাংলাদেশের প্রত্যেক গ্রামকে শহরে পরিণত ও প্রত্যেক পরিবারের একজন বেকার যুবককে চাকুরী দেওয়ার ঘোষণা দিয়েছেন।

মন্ত্রী মওদুদ আহমদকে ইঙ্গিত করে বলেন, তিনি ২২ বছর এ এলাকায় ক্ষমতায় ছিলেন, জনগণের জন্য কোন কাজ করেননি। জনগনকে কলা দেখিয়েছেন, মুলা ঝুলিয়েছেন, বাঙ্গালীকে হাইকোর্ট দেখিয়েছেন। তার বেলা শেষ হয়ে গেছে। তিনি ওয়াদা দিয়ে কথা রাখেন না, তিনি ভূয়া। গণসংযোগে রাস্তায় নামলে তার ডাকে জনগণ সাড়া দেয় নাা। মওদুদ আহমদের ক্ষমতার আমলে আমার বৃদ্ধ মা ও স্ত্রী ভোট কেন্দ্র গিয়ে ভোট দিতে পারেনি। তার সন্ত্রাসী বাহিনী তাদেরকে ভোট কেন্দ্র থেকে বের করে দিয়েছে। সোনাগাজী থেকে সন্ত্রাসী এনে ভোট নেওয়ার ষড়যন্ত্র করলেও তা সফল হবে না। আমি গত ১২ বছর এ এলাকায় রাস্তাঘাট পাকা করেছি, স্কুল, কলেজের ভবন নির্মাণ করেছি, বিদ্যুৎ সংযোগ দিয়েছি। গত নির্বাচনে আপনাদেরকে ২টি প্রতিশ্রুতি দিয়েছিলাম একটি বিদ্যুৎ সংযোগ, অন্যটি রাস্তা পাকা করণ। এ ২টি কাজ শতভাগ করে দিয়েছি। বর্তমানে ২টি প্রতিশ্রুতি দিচ্ছি প্রত্যেক ঘরে ১জন বেকার যুবককে চাকুরী এবং প্রতি ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে। আমি যা বলি তা করি, ভূয়া মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে রাজনীতি করি না।
মন্ত্রী ওবায়দুল কাদের আজ শুক্রবার দুপুরে তার নির্বাচনী আসন নোয়াখালীর-৫ (কোম্পানীগঞ্জ- কবিরহাট) কোম্পানীগঞ্জ উপজেলার কে.টি.এম হাট, দাসের হাট, চৌধুরীহাট বাজার, জনতা বাজার, মেহেরুননেছা, মৌলভী বাজার, কদম তলা বাজার, হাজারীহাট এলাকায় গণসংযোগকালে পথসভায় এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ শাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক নাজমুল হক নাজিম, বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ইস্কান্দার মির্জা শামীম, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, স্বাধীনতা ব্যাকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ