Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার প্রধানমন্ত্রীকে ৮৮ সাবেক পুলিশ কর্মকর্তার সমর্থন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১:১৩ এএম

সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের পর এবার ৮৮ জন অবসরপ্রাপ্ত ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সমর্থন জানিয়েছেন। গতকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে সমর্থন জানান অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন কর্মকর্তা বলেছেন, বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি সমর্থন জানাতে অবসরপ্রাপ্ত ৮৮ জন পুলিশ কর্মকর্তা শেখ হাসিনার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। একাত্মতা প্রকাশ করা পুলিশের অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে একজন পিএসপি কর্মকর্তা। এ ছাড়া ১৫ জন মহাপুলিশ পরিদর্শক, তাঁরা হলেন এ টি আহমেদুল হক চৌধুরী, মমিনউল্লাহ পাটওয়ারী, কুতুবুর রহমান, শমশের আলম, এ কে এম এনায়েত উল্লাহ দেওয়ান, আবদুর রউফ, আওলাদ হোসেন মিয়া, কাজী বজলুর রহমান, আবুল কাশেম হাওলাদার, আবদুল হাননান, রুহুল আমিন, মুহাম্মদ আবদুল হাননান খান, এম সানাউল হক, নুরুল আনোয়ার ও এ কে এম শহীদুল হক। পুলিশের সাবেক অন্য কর্মকর্তারা হলেন অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক ১৯ জন, উপ-মহাপুলিশ পরিদর্শক ২৪ জন, অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক ৩ জন, সহকারী মহাপুলিশ পরিদর্শক ও পুলিশ সুপার ১১ জন এবং অতিরিক্ত পুলিশ সুপার রয়েছেন ১৫ জন। এর আগে গত ৭ ডিসেম্বর অবসরপ্রাপ্ত ৩২১ জন বেসামরিক কর্মকর্তা শেখ হাসিনার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। তার আগে গত ২৭ নভেম্বর ১৪৭ জন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে বর্তমান সরকারের প্রতি একাত্মতা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ