Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুগঞ্জে সাংবাদিকদের সঙ্গে জেপি প্রার্থীর মতবিনিময়

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে ১৪দলীয় জোট প্রার্থী জাতীয় পার্টি জেপি‘র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব জামিলুল হক বকুল আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ,অবাধ ও নিরপেক্ষ হওয়ার ব্যাপারে আশবাদী। তিনি গতকাল বৃহস্পতিবার সকালে আশুগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এই আশাবাদ ব্যাক্ত করেন।
প্রেসক্লাবের নাসির আহম্মেদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ক্লাবের সভাপতি সেলিম পারভেজ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তৃতা করেন জেপি‘র জেলা কমিটির উপদেষ্টা প্রবীণ শিক্ষক মোঃ আবু মুরাদ,মোঃ জাফরউল্লাহ,জেলা জেপি‘র সদস্য আব্দুল জলিল ভুইয়া,আর.এ.কে শাহীন খান প্রমুখ।এসময় উপজেলায় বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।জেপি প্রার্থী আলহাজ্ব জামিলুল হক বকুল সরাইল ও আশুগঞ্জ উপজেলায় গনসংযোগ কালে ভোটারদের কাছে ব্যাপক সারা পাওয়ার কথা উল্লেখ্য করে সাংবাদিকদের বলেন কেন্দ্রে শান্তিপুর্ণ পরিবেশ পেলে উৎসব মুখর ভোটাররা ভোটাধীকার প্রয়োগ করতে আগ্রহী।তিনি মাঠে সুষ্ঠ পরিবেশের জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ