Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচবিবির ৬৪ কেন্দ্রে ভোটগ্রহণ হবে

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পাঁচবিবি পৌরসভাসহ ৮টি ইউনিয়নের ৬৪টি কেন্দ্রে ভোট গ্রহনের কাজ প্রায় সম্পন্ন করেছে নির্বাচন কমিশন

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, এবারে পাঁচবিবি উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৯ হাজার ৫৯৬ জন। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ্য নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার সহিদুল ইসলাম বলেন, ভোটের দিন ভোটাররা যেন ভোট কেন্দ্রে নির্বিঘ্ন যাতায়াত করতে পারে সেদিকে লক্ষ্য রাখা হবে। পাশাপাশি শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিতের লক্ষ্যে সব রকম পদক্ষেপ নেয়া হয়েছে। উৎসব মূখর পরিবেশে ভোট কেন্দ্রে সকল ভোটারদের ভোট দিতে আসার জন্য আহ্বান জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল আলম বলেন, ভোটাররা যাতে কোন রকম ভয়ভীতি ছাড়াই ভোট দিতে পারেন সেই লক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক সব রকম ব্যবস্থা নেওয়া হয়েছে।



 

Show all comments
  • chanchal ghosh ১০ মার্চ, ২০১৯, ৮:১৬ এএম says : 0
    সমসাবাদ ভোট কেন্দ্রে সকালে ভোটার উপস্থি খুব কম কেন্দ্রের বাহিরে কিছু মানুষের সমাচোলনা করছে যে ভোট দিয়ে কি হবে। এতে করে সাধারণ মানুষ ভোট কেন্দ্র আসতে অনিচ্ছা প্রকাশ করছেে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ