Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেসক্লাব নির্বাচন: সাইফুল সভাপতি ফরিদা সম্পাদক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৮:৩৬ পিএম

জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে জয়লাভ করেছেন দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম। এছাড়া সাধারণ সম্পাদক হিসেবে জয়লাভ করেছেন একই প্যানেলের ফরিদা ইয়াসমিন। বিজয়ীরা আগামী ২ বছর জাতীয় প্রেসক্লাবের নেতৃত্ব দেবেন। এর আগে, মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ক্লাব প্রাঙ্গণে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
এবারের নির্বাচনে মোট ভোটার ১২১২ জনের মধ্যে ১০৬৭ সদস্য ভোট দিয়েছেন।
নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী পরিষদের ১৭টি পদে ৪৪ প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেছেন। ভোটার ১ হাজার ২১২ জন।
নির্বাচনে ক্লাবের বর্তমান সিনিয়র সহ সভাপতি সাইফুল আলমের নেতৃত্বে সাইফুল-ফরিদা এবং শওকত মাহমুদের নেতৃত্বে শওকত-ইলিয়াস নামে দুটি পূর্ণাঙ্গ প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেন।
এছাড়াও প্যানেলের বাইরে ১০ জন বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।



 

Show all comments
  • হতদরিদ্র দীনমজুর ১৮ ডিসেম্বর, ২০১৮, ১০:৩৩ পিএম says : 0
    জাতীয় প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি সাধারন সম্পাদক সহ সকল কে অভিনন্দন শুভেচ্ছা যানাচ্ছি਀ বর্স্তুনিস্ঠ সংবাদ পরিবেশন করার দাবীও রইল਀ আশা করি সদাসত্য প্রকাশে ব্রতি হবেন਀਀
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব

১৪ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ