Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ-২ আসনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার আহবান

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ৯:২৯ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-২ (ফুলপুর -তারাকান্দা) আসনে নৌকাকে বিজয়ী করার লক্ষে বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ, মতবিনিময়, উঠান বৈঠক ও পথ সভা করে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী নৌকার মাঝি বর্তমান সংসদ সদস্য শরীফ আহমেদ। আজ সোমবার বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে বিকালে ফুলপুর উপজেলার সিংহেশ্বর উচ্চ বিদ্যালয় মাঠে পথ সভায় বক্তব্য রাখেন। পথসভায় প্রধান অথিতির বক্তব্যে সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়ে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বর্তমান সংসদ সদস্য  শরীফ আহমেদ বলেন,আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ   ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ  সর্বক্ষেত্রে উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনাকে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করতে হবে।  এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সদস্য  শাহ্ কুতুব চৌধুরী, আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম,  উপজেলা  আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান,  আওয়ামীলীগ নেতা সাবেক পৌর মেয়র মোঃ শাহজাহান,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউল করিম রাসেল, উপজেলা যুবলীগের সভাপতি শশধর সেন সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Joy ১৭ ডিসেম্বর, ২০১৮, ১০:২৪ পিএম says : 0
    phulpur tarakanday mp sorif 2 takar unnoyn o kore nai,,,, bissas na hole phulpur tarakandar rasta gulu giya dekun,,,, bajeter sob taka mp akai kayce....trinomul tar opor kipto
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ