Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভেড়ামোহনা নদী হতে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কালনী নদীতে নৌকা উল্টে নিখোঁজ থাকার দুই দিন পর আবু বক্কর ওরফে আবু মিয়া (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার সকাল ১১টায় কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গয়েশ্বর গ্রামের কাছে ভেড়ামোহনা নদী থেকে লাশটি উদ্ধার করে কাকাইলছেও নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা।
মৃত আবু মিয়া হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও গ্রামের বাসিন্দা।
স্থানীয় সূত্র ‍জানায়, গত ৪ এপ্রিল বিকেলে আবু মিয়া ছেলে লোকমান মিয়াকে নিয়ে নদীর অপর পাড় থেকে ধান কেটে নৌকায় করে বাড়ি ফিরছিলেন।
কালনী-কুশিয়ারা নদীর কাছে ভিম জালের কটি বাঁশের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি উল্টে যায়। এতে আবু মিয়া ডুবে যান। এ সময় তার ছেলে লোকমান মিয়ার চিৎকারে লোকজন ছুটে এসে চেষ্টা করেও আবু মিয়াকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন।
আজ শুক্রবার স্থানীয় রাখালরা কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গয়েশ্বর গ্রামের কাছে ভেড়ামোহনা নদীতে একটি লাশ ভাসতে দেখে। পরে খবর পেয়ে আজমিরীগঞ্জের কাকাইলছেও নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা এসে লাশ উদ্ধার করেন।
কাকাইলছেও নৌ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) আবুল কাসেম জানান, লাশের মুখমণ্ডল ও হাত-পায়ে কাটার চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ