Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমজাদ হোসেনের লাশ দেশে আনতে বিলম্ব

ব্যাংককে সরকারি ছুটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কিংবদন্তি চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেন গত শুক্রবার (১৪ ডিসেম্বর) ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ইন্তেকাল করেছেন। কবে নাগাদ ব্যাংকক থেকে আমজাদ হোসেনের লাশ বাংলাদেশে আনা হবে তা নিশ্চিতভাবে জানা যায়নি। তার বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুল বলেন, ব্যাংককের সরকারি ছুটির কবলে পড়েছি আমরা। ওখানে শনিবার ও রাবিবার ছুটি থাকে। লাশ এক দেশ থেকে অন্যদেশে নিতে অনেক প্রক্রিয়ায় মধ্য দিয়ে যেতে হয়। সেজন্য নির্দিষ্ট করে বলতে পারছিনা যে কবে নাগাদ বাবার লাশ দেশে আনতে পারবো। তিনি বলেন, আমরা আপ্রাণ চেষ্টা করছি যতো দ্রুত সম্ভব দেশে আনতে।
এর আগে গত ১৮ নভেম্বর ব্রেন স্ট্রোক হলে গুরুতর অসুস্থ অবস্থায় আমজাদ হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রথমদিন থেকেই তাকে রাখা হয় লাইফ সাপোর্টে। এরপর ২০ নভেম্বর আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। প্রধানমন্ত্রী সেসময় আমজাদ হোসেনের চিকিৎসার সব দায়িত্ব নেন। ২৮ নভেম্বর এয়ার এম্বুলেন্সযোগে তাকে নিয়ে যাওয়া হয় ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে।
এদিকে আমজাদ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ