Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ড. কামালকে যুবলীগ চেয়ারম্যানের ধন্যবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

যুবলীগের চেয়ারম্যান ড. কামাল হোসেনকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনি যে স্ব-মূর্তিতে আবির্ভূত হয়েছেন, আপনার যে জনগণের প্রতি কোন শ্রদ্ধা বোধ নেই, আপনি যে বিরুদ্ধ মত শুনতে রাজী নন, তা আপনি প্রকাশ করেছেন, এজন্য আপনাকে ধন্যবাদ।
গতকাল শনিবার এক বিবৃত্তিতে তিনি এ কথা বলেন। শুক্রবার শহীদ বুদ্ধিজীবী স্মৃতি সৌধে গণমাধ্যম কর্মীকে ধমকানোর প্রেক্ষিতে যুবলীগ চেয়ারম্যান এই বিবৃতি দেন। ওমর ফারুক চৌধুরী বলেন, ড. কামাল আপনি প্রমাণ করলেন যে আপনার হাতে দেশ, জনগণ এবং গণতন্ত্র নিরাপদ নয়। ড. কামাল হোসেনকে জিজ্ঞেস করে যুবলীগ চেয়ারম্যান বলেন, যুদ্ধাপরাধীদের সাথে জোট করার জন্য আপনি কত টাকা পেয়েছেন? কার কাছ থেকে পেয়েছেন?
বিবৃত্তিতে তিনি বলেন, একজন গণমাধ্যম কর্মীদের প্রশ্নে ড. কামাল হোসেন যেভাবে ক্ষিপ্ত হয়ে উঠলেন তাতে জনগণ আতংকিত উদ্বিগ্ন। এরাই যখন গণমাধ্যমের স্বাধীনতার কথা বলেন তখন তা হাস্যকর এবং একধরনের পরিহাস।
ওমর ফারুক বলেন, গণমাধ্যম কর্মীর প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন টাকার প্রসঙ্গ তুললেন কেন? তাহলে তিনিও কি ঐক্যফ্রন্ট গঠনের জন্য টাকা পেয়েছেন? ওমর ফারুক চৌধুরী বলেন, যাদের একটি প্রশ্ন শোনার মতো সহিষ্ণুতা নেই, তারা দেশে গণতন্ত্রকে এগিয়ে নিতে পারবে?
ড. কামাল হোসেনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলনগুলো দেখার আহ্বান জানিয়ে ওমর ফারুক বলেন, দেখুন জনগণের ক্ষমতায়নে বিশ^াসী হলে কিভাবে তীব্র সমালোচনায় আলিঙ্গন করা যায়। মনে রাখবেন, উপদেশ দেওয়া সহজ, উপায় বলিয়া দেওয়া কঠিন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ