Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী গ্রেফতার

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : জামায়াতের আমির মাওলানা মতিউর রহমান নিজামীর রিভিউ খারিজ হওয়ার পর বগুড়ায় নতুন করে জামায়াত-শিবির বিরোধী গ্রেফতার অভিযান শুরু করেছে পুলিশ। গত ২৪ ঘণ্টায় বগুড়া পৌরসভার জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। ২১ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল কুদ্দুস ডিলুসহ জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) গাজিউর রহমান জানান, ভাংচুর ও নাশকতার অভিযোগে জেলার বিভিন্ন থানার পুলিশ অভিযান চালিয়ে বগুড়া পৌরসভার ২১নং ওয়ার্ড কাউন্সিলর ও জামায়াত নেতা রুহুল কুদ্দুস ডিলুসহ জামায়াতের ১২ নেতাকর্মী এবং শিবিরের ৩ কর্মীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে সদর থানায় ১ জন, শাহজাহানপুর ৪ জন, আদমদীঘিতে ২ জন, গাবতলীতে ২ জন, দুপচাঁচিয়ায় ২ জন, ধুনটে ১ জন রয়েছেন।
এদিকে, ৩ কর্মীকে কোন থানার পুলিশ গ্রেফতার করেছে তা নিশ্চিত করেনি পুলিশ।
উল্লেখ্য, পুলিশের অব্যাহত অভিযানের ফলে গত প্রায় দুই বছর যাবত বগুড়ায় চরম কোণঠাসা হয়ে আছে জামায়াত-শিবির। জামায়াত-শিবিরের স্থানীয় শীর্ষ নেতাদের বেশিরভাগই বর্তমানে জেলখানায় রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ