Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী নগরীর গণকপাড়া এলাকার একটি ছাত্রী নিবাসের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক ছাত্রী। বৃহস্পতিবার রাতে আবির ছাত্রী নিবাসে এ ঘটনা ঘটে।
ছাত্রী নিবাসের মালিক আদিল জানান, আহত ছাত্রীর নাম মৌসুমী (১৮)। তার বাড়ি পাবনার ঈশ্বরদীতে। এসএসসি পরীক্ষা শেষে ছাত্রী নিবাসে ওঠে সে। ছাত্রীনিবাসের পঞ্চম তলায় থাকত মৌসুমী। রাতে ছাত্রীনিবাসের ছাদ থেকে সে লাফিয়ে পড়ে আহত হয়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়।
তিনি আরও জানান, এটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা তা তারা জানেন না। এমনকি ছাত্রী নিবাসের অন্য ছাত্রীরাও তা বলতে পারছে না। বিষয়টি মৌসুমীর পরিবারকে জানানো হয়েছে। খবর পেয়ে তারা রাজশাহীর উদ্দেশে রওনা হয়েছেন।
রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মৌসুমীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন। তার মাথা ও পায়ে গুরুতর আঘাত রয়েছে বলেও জানান তিনি।
ঘটনাটি তারা শোনেননি বলে জানান বোয়ালিয়া মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক মাইনুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ