Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যাত্রী বেশী দুর্বৃত্তের ছুরিকাঘাতে রিকশাচালক খুন

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় যাত্রী বেশী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক রিকশাচালক খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে বগুড়া সদরের ঘোড়াধাপ এলাকায় খুনের ঘটনা ঘটে। নিহত রিকশাচালক মিঠু মিয়া (৪৫) গাবতলি থানার কৃঞ্চচন্দ্রপুর গ্রামের সায়েদ জামানের ছেলে।
জানা যায়, দুই জন যাত্রী বেশী দুর্বৃত্ত রাত ১১টার দিকে বগুড়া শহরের কামারগাড়ি এলাকায় বাণিজ্য মেলার সামনে থেকে ঘোড়াধাপ বাজারে যাওয়ার জন্য মিঠু মিয়ার ব্যাটারি চালিত রিক্সা ভাড়া করে। রাত সাড়ে ১১ টার দিকে বগুড়া-নামুজা সড়কে ঘেড়াড়াধাপ বাজারের কাছে পৌঁছলে যাত্রী বেশী ঐ দুই দুর্বৃত্ত চলন্ত রিক্সায় চালক মিঠু মিয়াকে পিছন থেকে ছুরিকাঘাত করে। এতে মিঠু মিয়া রাস্তায় পড়ে গেলে তার রিক্সাটি ছিনতাইয়ের চেষ্টা করে। মিঠু মিয়ার চিৎকারে ওই পথে যাতায়াতকারী লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মিঠু মিয়াকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রিক্সাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাজাহান জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ছিনতাইয়ের উদ্দেশ্যে রিকশাচালককে ছুরিকাঘাতে করা হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ