Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীর আগারগাঁওয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। তারা হলেন- তায়েবুল ইসলাম রাশেদ (৩০) ও সাকিবুল ইসলাম আকাশ (২৯)। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে আগারগাঁওয়ের শিশুমেলা সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সাকিব তেজগাঁও সরকারি কলেজে বিবিএ ফাইনাল ইয়ারের ছাত্র। তার বাড়ি বরিশাল বাকেরগঞ্জ উপজেলায়। বাবার নাম মতি মিয়া। জানা গেছে, দুর্ঘটনার সময় মোটরসাইকেলটি তিনিই চালিয়েছিলেন। এছাড়া তায়েবুল বরিশাল সদর উপজেলার পলাশপুর এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি পরিবারের সাথে মিরপুর ১ নম্বর সেকশনের ৬ নম্বর রোডের উত্তর বিসিল এলাকায় থাকতেন এবং পার্টেক্স গ্রুপে সুপারভাইজার হিসেবে চাকরি করতেন।
শেরেবাংলা নগর থানার ডিউটি অফিসার এসআই লিটন মাতব্বর বলেন, বৃহস্পতিবার রাতে দুই বন্ধু মোটরসাইকেলে করে যাওয়ার সময় পেছন থেকে কাভার্ডভ্যানটি তাদেরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রাশেদের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় সাকিবকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসসাধীন অবস্থায় রাত ১টার দিকে মারা যায় সে। এসআই আরও বলেন, ঘটনার পর কাভার্ডভ্যানসহ চালক মনির হোসেনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। এছাড়া গতকাল সোহরাওয়ার্দী হাসপাতালে রাশেদের লাশ ও ঢামেকে সাকিবের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ