Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নিখোঁজ স্বেচ্ছাসেবক লীগ নেতার সন্ধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

‘তিন বছর চারমাস ধরে ছেলেটি নিখোঁজ। র‌্যাব তিনজনকে একসাথে ধরে নিয়ে গিয়েছিল। অন্যদের ছেড়ে দিলেও এত বছরে আমার বাবার কোন খোঁজ পাচ্ছি না। এখন জীবিত আছে কিনা সেটিও জানি না। ছেলে কোন অপরাধ করলে তাকে আইনের মাধ্যমে শাস্তি দিন।’ গতকাল রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে এমন আকুতি জানিয়েছেন কুষ্টিয়া জেলা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজের বৃদ্ধ মা সাহিদা বেগম। তিনি ছেলেকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
তিনি বলেন, ২০১৫ সালের ২১ আগস্ট গাজীপুর থেকে সবুজসহ আরও তিনজনকে আটক করে র‌্যাব। এর মধ্যে একজনকে ওইদিন সন্ধ্যায় ও অন্যজনকে পাঁচদিন পড়ে ছাড়লেও এত দিনেও আমার ছেলের কোন খোঁজ পাইনি। এ বিষয়ে র‌্যাবের সাথে যোগাযোগ করলেও তারা আটকের কথা অস্বীকার করে আসছে। তিনি আরও বলেন, তার ছেলে কুষ্টিয়া শহরে মেয়র নির্বাচন করতে চাইলে আওয়ামী লীগের বড় মাপের এক নেতা বিষয়টি ভালোভাবে নেয়নি। এ শত্রুতার কারণে তার ছেলেকে অপহরণ করে আটকে রাখা হতে পারে বলে তারা ধারণা করছেন। তিনি বলেন, আমার ছেলে কোন অন্যায় করলে তাকে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হোক। তিনি ছেলেকে ফিরে পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন। সংবাদ সম্মেলনে সবুজের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জিনিয়া, উচ্চ মাধ্যমিক পড়–য়া ছেলে ও প্রথম শ্রেণিতে পড়া মেয়েসহ অন্যান্য স্বজনরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ