Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভালুকায় ছেলের হাতে মা খুন

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

গতকাল বৃহস্পতিবার সকালে ময়মনসিংহের ভালুকা উপজেলার কাশর গ্রামে ছেলেকে জমি লিখে না দেয়ায় বৃদ্ধা মা মরিয়ম বেগম (৮০) কে গলা কেটে হত্যা করা হয়। ঘটনার পর ঘাতক ছেলেকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। 

সূত্রে জানা যায়, উপজেলার কাশর গ্রামে আঃ জব্বার ৭মাস পূর্বে মারাযান। তার ছেলে মোস্তফা ওরফে মুস্তু ভবঘোরে থাকায় আঃ জব্বার তার নাতি মোস্তফার ছেলে আব্দুর রহিমের নামে ১৪ শতাংশ জমি লিখে দিয়ে যায়। নিজের নামে জমি লিখে না দেয়ায় মোস্তফা তার বৃদ্ধা মা মরিয়ম বেগম ও ছেলে রহিমকে বিভিন্ন সময় চাপ দিতো। ঘটনার সময় বাড়ি উঠানে তার মরিয়ম বেগম কাথা গায়ে দিয়ে ঘুমানোর সময় মোস্তফা দা দিয়ে তার মাকে গলা কেটে হত্যা করে পূনঃরায় কাথা দিয়ে ঢেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা মোস্তফাকে ডুবালিয়াপাড়া থেকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ও মোস্তফাকে থানায় নিয়ে যায়।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, আটককৃত মোস্তফা তার মাকে হত্যা করার বিষয়টি তাদের কাছে স্বীকার করেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ