Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে বিএনপি প্রার্থী জীবার গাড়ি বহরে হামলা, ভাংচুর

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ৫:৩৫ পিএম

ঝালকাঠি-২ আসনের বিএনপি প্রার্থী জীবা আমিনা খানের গাড়ি ভাংচুর করেছে একদল যুবক। বৃহস্পতিবার সকাল ১০টায় বিএনপির প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে পার্ক করে রাখা তার গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়। এ সময় জীবা আমিনা খান কার্যালয়ের ভিতরে ছিলেন। পরে তিনি গাড়ি বহর নিয়ে জেলা প্রশাসকের কার্যালয় এসে অভিযোগ জানিয়ে ফেরার পথে পুনুরায় তার গাড়ি বহরে হামলা চালানো হয়। এ সময় বহরের পিছনের গাড়িতে থাকা কর্মীদের ওপর হামলা চালানো হয়। এতে আহত হন খাদেুজ্জামান জামান টিটু সহ ৫ নেতা-কর্মী। ঘটনার পরে শহরের বিশ্ব রোডের চেহারা মঞ্জিলের সামনে অবস্থিত বিএনপির নির্বাচনী কার্যালয় এক প্রে ব্রিফিং-এ জীবা আমিনা খান সাংবাদিকদের বলেন, ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা এই ঘটনা ঘটিয়েছে। এ সময় জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর উপস্থিত ছিলেন।
এ বিষয় জানতে চাইলে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শোনিত কুমার গাইন বলেন, দূর্বৃত্তরা তার গাড়িতে হামলা চালিয়েছে।
খবর শোনার পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বলেন, ঘটনাকে বা কারা ঘটিয়েছে আমাদের জানা নেই। আমরা গনতন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী। আওয়ামী লীগের নেতা কর্মীরা এই ঘটনার সাথে জড়িত থাকতে পারেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ