Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্ষমতায় না এলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে -প্রধানমন্ত্রী

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ১১:৫৯ এএম | আপডেট : ১২:৫৩ পিএম, ১৩ ডিসেম্বর, ২০১৮


আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনার প্রতিটি ভোট গুরুত্বপূর্ণ। একটা আসনের জন্য হয়তো সরকার গঠন করতে পারব না। এবার আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে।বৃহস্পতিবার সকালে ফরিদপুরের ভাঙ্গায় এক পথসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এই পথসভায় জড়ো হয়েছেন বিপুল সংখ্যক মানুষ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আগামীতে কেউ যাতে আপনাদের ভোট ছিনিয়ে নিতে না পারে, সেজন্য নৌকায় ভোট দিন। আমি ওয়াদা চাই, আপনারা ভোট দিবেন। আমিও ওয়াদা দিচ্ছি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার। জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদককে কোনো রকম প্রশ্রয় দেয়া হবে না। আমরা জঙ্গীবাদ বন্ধ করেছি। এখন যুদ্ধ মাদকের বিরুদ্ধে। মাদকের সাথে যাদের সম্পর্ক, তাদের সাথে সম্পর্ক ছিন্ন করতে হবে।

গত ১০ বছরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, আওয়ামী লীগ আবার সরকার গঠন করলে কোনো ঘর বিদ্যুতের বাইরে থাকবে না।
এর আগে, সকালে গোপালগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে রওনা করেন শেখ হাসিনা। ফিরতি পথে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আজ ৭টি পথসভায় যোগ দেবেন তিনি।
সড়ক পথে ফেরার সময় রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার চালাবেন প্রধানমন্ত্রী। বুধবার গোপালগঞ্জে নিজ নির্বাচনী এলাকার কোটালীপাড়ায় জনসভার মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন শেখ হাসিনা




 

Show all comments
  • রুবেল ১৩ ডিসেম্বর, ২০১৮, ১:০৭ পিএম says : 0
    যেই দেশে আপনার মতন মানুষ নাই সেই সব দেশের কি উন্নয়ন হয় না❓
    Total Reply(0) Reply
  • jack ali ১৩ ডিসেম্বর, ২০১৮, ৩:৩৯ পিএম says : 0
    '''''''Absolutely Wrong''''''''
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ