Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝালকাঠি-১ আওয়ামীলীগ, বিদ্রোহী প্রার্থী মনিরের, নৌকার গনসংযোগ শুরু।

রাজাপুর(ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৮:৩৬ পিএম

শেখ হাসিনাকে ফের রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে তথা বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত (মহাজোট প্রার্থী) বজলুল হক হারুন পক্ষে নিজে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে দলের নেতা-কর্মীদের তৃণমূলে ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে কাজ করার আহব্বান জানিয়েছেন - ঝালকাঠি-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত আওয়ামী লীগের কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ কমিটির সাবেক সহ সম্পাদক মনিরউজ্জামান ওরফে মনির ।
গতসোমবার ও মঙ্গলবার রাজাপুর ও কাঠালিয়া উপজেলার পৃথক পৃথক নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় করে নিজ নিজ এলাকায় নৌকার প্রার্থী আলহাজ্ব বজলুল হক হারুন এর পক্ষে কাজ করার জন্য দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে এই আহবাবান জানান। এক এগারোর সময় শেখ হাসিনার মুক্তি আন্দোলনে অগ্রনী ভুমিকা রাখা মনিরুজ্জামান মনির দীর্ঘ কয়েক বছর ধরে রাজাপুর কাঠালিয়ায় আওয়ামী লীগ কে সংগঠিত করতে কাজ করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে শেখ হাসিনার বিকল্প নেই।আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজাপুর কাঠালিয়ার নেতাকর্মীদের সাথে মতবিনিময় করে তিনি নেতা কর্মীদের মাঠ পর্যায়ে কাজ করার নির্দেশ দেন।নির্বাচনে নৌকার প্রার্থীকে
বিজয় করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।আমরা মাঠ পর্যায়ে কাজ করে যাব।প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রার্থী যেই হোক তার পক্ষে কাজ করে বিজয় আনতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ