Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার একতরফা নির্বাচনের স্বপ্ন পূরণ হবে না : আমীর খসরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৮:০৪ পিএম

বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সন্ত্রাসী হামলা চালিয়ে, প্রশাসনকে ব্যবহার করে গ্রেফতার হয়রানি করে একতরফা নির্বাচনের স্বপ্ন পূরণ হবে না। জনগণকে বাইরে রেখে ক্ষমতা দখলের প্রক্রিয়া শুভ হবে না। তিনি অবিলম্বে গণগ্রেফতার বন্ধ করার আহ্বান জানিয়ে বলেন, গ্রেফতার অভিযান করে নির্বাচন বানচাল করার অপচেষ্টা করলে জনগন প্রতিরোধ করবে।
খসরু বলেন, গণতন্ত্রের মুক্তি পেতে, খালেদা জিয়ার মুক্তি পেতে, দেশের স্বাধীনতার সার্বভৌমত্ব, মানবাধিকার রক্ষা করতে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। ফলাফল না আসা পর্যন্ত ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। তিনি বুধবার তার নির্বাচনী এলাকা চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে গণসংযোগকালে ভোটারদের উদ্দেশে দেয়া বক্তব্যে একথা বলেন। কদমতলী শুভপুর বাস স্ট্যান্ড সংলগ্ন স্থান হতে শুরু হয়ে আইস ফ্যাক্টরী রোড, স্টেশন কলোনী, নালাপাড়া, মাদারবাড়ি, কামাল গেইট, স্ট্যান্ড রোডসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার চালান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি শামসুল আলম, জয়নাল আবেদিন জিয়া, এডভোকেট মফিজুল হক ভুঁইয়া, নিয়াজ মোহাম্মদ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম সাইফুল আলম, সাবেক বিএমএ নেত্রী ডাঃ কামরুন নাহার দস্তগীর, বিএনপি নেতা মোহাম্মদ সালাউদ্দিন, মশিউর আলম স্বপন, মোস্তফিজুর রহমান বুলু, মোঃ সেকান্দর, মোঃ বাদশা, হাবিবুর রহমান, খুরশিদ আলম, আজিজুল ইসলাম বাদল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ