Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে গণসংযোগে নোমান-নওফেল কোলাকুলি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৩:১৪ পিএম

তারা একে অপরের সাথে কোলাকুলি করলেন। করলেন কুশল বিনিময়। এরপর দু‘জন দুদিকে চলে যান। শুরু করেন নিজ নিজ মার্কার প্রচারণা। তাদের একজন বিএনপির ভাইস চেয়ারম্যান চট্টগ্রাম ১০(ডবলমুরি-পাহাড়তলী) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী আবদুল্লাহ আল নোমান। অন্যজন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনে মহাজোটের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ।
মঙ্গলবার দুপুরে প্রতিদ্বন্দ্বী দুই হেভিওয়েট নেতার এমন কোলাকুলির ঘটনায় তাদের সাথে থাকা আওয়ামী লীগ ও বিএনপির নেতারা করতালি দিয়ে অভিনন্দন জানান। তারা বলছেন, এটি চলমান ভোট রাজনীতির জন্য একটি ইতিবাচক ঘটনা।
নগরীর হযরত শাহ সুফি আমানত খান (রহ.) মাজার জেয়ারত করে বের হওয়ার সময় আবদুল্লাহ আল নোমান ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের মুখোমুখি হন। এ সময় এগিয়ে এসে হাত বাড়িয়ে দেন নওফেল। আবদুল্লাহ আল নোমানও হাত বাড়িয়ে দেন। এরপর কোলাকুলি ও কুশল বিনিময় করেন। পরে দু’জনই নিজ নিজ গন্তব্যে চলে যান। শুরু করেন নির্বাচনী গণসংযোগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ