Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামী আন্দোলনের নির্বাচনী গণসংযোগ কর্মসূচি উদ্বোধন আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ১২:৩৬ এএম

আজ থেকে শুরু হবে রাজধানীসহ দেশব্যাপী ইসলামী আন্দোলন এর হাতপাখা প্রতীক নিয়ে গণসংযোগ কর্মসূচি। আজ সকাল ১০টায় পল্টন থেকে হাতপাখার প্রার্থীর পক্ষে গণসংযোগ উদ্বোধন করবেন পীর সাহেব চরমোনাই। সারাদেশে ২৯৮ আসনে শুরু হবে নির্বাচনের গণসংযোগ কর্মসূচি। বিভিন্ন আসনের প্রার্থীরা স্ব স্ব আসনে নির্বাচনী গণসংযোগ শুরু করবেন। পর্যায়ক্রমে পীর সাহেব চরমোনাই সারাদেশে বিভিন্ন আসনের গণসংযোগে অংশ নিবেন। এছাড়া কেন্দ্রীয় গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ বিভিন্ন আসনের গণসংযোগ কর্মসূচিতে অংশ নিয়ে হাতপাখার প্রচারণাকে বেগবান করবেন।
নির্বাচনী প্রচারণা সম্পর্কে ইসলামী আন্দোলন-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, প্রতীক বরাদ্দের পরপরই আনুষ্ঠানিকভাবে প্রচার ও গণসংযোগ শুরু করেছেন প্রার্থীরা।
ঢাকা-৮ আসনের অন্তর্গত পল্টন এলাকা থেকে এ প্রচারণা শুরু হবে। প্রচারণা উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ-এর সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম।



 

Show all comments
  • মনিরুজ্জামান ১১ ডিসেম্বর, ২০১৮, ৩:৪১ এএম says : 0
    এগিয়ে যান, ইনশাআল্লাহ বিজয় হবে।
    Total Reply(0) Reply
  • মনিরুজ্জামান ১১ ডিসেম্বর, ২০১৮, ৩:৪৯ এএম says : 0
    এগিয়ে যান
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ