Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকারি দল ও মন্ত্রীরা জঘন্য মিথ্যাচার করছে -মির্জা ফখরুল (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ৫:০৭ পিএম | আপডেট : ৯:১৩ পিএম, ১০ ডিসেম্বর, ২০১৮

সরকারি দল ও মন্ত্রীরা বিএনপির বিরুদ্ধে জঘন্য মিথ্যাচার শুরু করেছে বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আওয়ামী লীগ পাকিস্তানি দূতাবাসের সাথে আমাদের বৈঠক এবং পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বৈঠকের কথা বলে মিথ্যাচার করছে। অথচ এধরণের কোন বৈঠক হয়নি। সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগের একটা প্রবণতা আছে তারা সব সময় বিএনপির বিরুদ্ধে মিথ্যাচারে লিপ্ত হয়। নানারকম সংস্থা এবং দেশের সাথে যুক্ত করতে চায়। যার মাধ্যমে বিএনপি কিছুটা হেয় করার অপচেষ্টা করা মাত্র। আমরা পরিষ্কার করে করে বলতে চাই এবং এর আগেও বলেছি বিএনপির সাথে কোন সংস্থা বা অন্য কোন দেশের কোনরকম কোন সম্পর্ক নাই। বিএনপিকে কখনই কোন ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে হয়নি, আসতে চেষ্টাও করেনি।

ওবায়দুল কাদেরের মিথ্যাচারে বিষ্ময় প্রকাশ করে বিএনপি মহাসচিব বলেন, ওবায়দুল কাদের একজন দায়িত্বশীল মন্ত্রী এবং আওয়ামী লীগের মতো দলের সাধারণ সম্পাদক। তার মুখ দিয়ে, তার বক্তব্যের মধ্যে যখন এভাবে চরম দায়িত্বজ্ঞানহীন জঘন্য মিথ্যাচার হয় তখন সেটি অপ্রত্যাশিত, অনাকাক্সিক্ষত। তিনি বলেন, আইএসআইয়ের সঙ্গে তারেক রহমানের বৈঠকের খবর জঘন্য মিথ্যাচার। তার সঙ্গে কোনো বৈঠক হয়নি। বিএনপি মহাসচিব আরো দাবি করেন, আমাদের শত শত নেতাকর্মী এখনো গ্রেপ্তার করা হচ্ছে। গ্রেপ্তার বন্ধ হচ্ছে না।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রমূখ। ###



 

Show all comments
  • Nannu chowhan ১০ ডিসেম্বর, ২০১৮, ৬:২৩ পিএম says : 0
    100% Right
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ