Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নির্বাচনে যাওয়ার পথ খুললো হিরো আলমের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ৪:১৬ পিএম
বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের মনোনয়ন বাতিল করে নির্বাচন কমিশনের দেওয়া সিদ্ধান্ত স্থগিত করেছে হাইকোর্ট। ফলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে হিরো আলমের আর কোনো বাধা নেই বলে জানিয়েছেন তার আইনজীবী মো. কাওসার আলী। 
 
সোমবার (১০ ডিসেম্বর) বিচারপতি শেখ হাসান আরিফ ও রাজিক আল জলিলের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। এর আগে রোববার (৯ ডিসেম্বর)  হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় তার হয়ে রিটটি করেন তার আইনজীবী। 
তিনি জানান, নির্বাচন কমিশন হিরো আলমের মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত বাতিল করেছেন। ফলে নির্বাচনে অংশ নিতে তার কোনো বাধা নেই। 


 

Show all comments
  • মোঃ অাব্দুল আলিম ১০ ডিসেম্বর, ২০১৮, ৪:৫৮ পিএম says : 0
    দেশে একটি সুষ্ঠ নির্বাচন দরকার.। গনতন্ত্রের স্বার্থে একটি অবাধ নির্বাচনে সকলে অংশগ্রহন করলে অসুবিধা নেই। চাই একটি সুষ্ঠ পরিবেশ,শংকামুক্ত পরিবেশ । আশা করি জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী এরকম একটি দৃষ্টান্ত স্থাপন করবেন যাকত করে মানুষ নির্ভয়ে ভোট প্রদান করে তাঁর পছন্দনীয় প্রার্থীকে নির্বাচিত করতে পারবে । হিরো অালমের মত লোক নির্বাচনে দাঁঢ়ানোর এটি বড় প্রমান।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ