Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

১৭৪ আসনে নির্বাচন করবে জাতীয় পার্টি -রাঙ্গা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ৪:১৩ পিএম
জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ‘জাতীয় পার্টি মহাজোটে ২৯টি এবং উন্মুক্তসহ মোট ১৭৪টি আসনে নির্বাচন করবে। মহাজোটে জাতীয় পার্টি যে ক’টি আসন পেয়েছে তাতে পার্টির নেতাকর্মীরা সন্তুষ্ট নন। কিন্তু মহাজোটের স্বার্থে আমরা মেনে নিচ্ছি।’ সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
 
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মসিউর রহমান রাঙ্গা বলেন, ‘উন্মুক্ত নির্বাচনে মহাজোটের কোনও ক্ষতি হবে না। কারণ, মহাজোটভুক্ত যে প্রার্থী শক্তিশালী, তাকেই সমর্থন দেওয়া হবে। উন্মুক্ত নির্বাচনে পার্টির নেতাকর্মীদের মাঝে উৎসাহ সৃষ্টি হবে।’
 
এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) মো. খালেদ আখতার, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা এমপি, নুরুল ইসলাম নুরু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মিল্টন মোল্লাসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ