Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে বিএনপির অত্যাচার-নির্যাতনের জবাব দিবে ভোটাররা -বানিজ্যমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৭ পিএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্যালটের মাধ্যমে বিএনপির আমলের অত্যাচার নির্যাতনের জবাব দিবে ভোটাররা। (১০ ডিসেম্বর) সোমবার সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শেষে সাংবদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
এসময় তিনি আরো বলেন, বিএনপির সময় সব বড় প্রকল্পগুলো বন্ধ করে দিয়ে হয়েছিলো। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে সব বড় বড় প্রকল্প চালু করেছে। দেশীয় খরচে পদ্মা সেতুর কাজ করছে। পায়রা বন্ধর করেছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পরে ভোলা নদী ভাঙনরোধে ২২ শত কোটি টাকা কাজ চলমান রয়েছে।
এসময় তিনি নির্বাচনী ইশতিহার নিয়ে বলেন ২০০৮ সালে আমরা দিন বদলের অঙ্গিকার করেছিলামগ। ২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী। ২০২১ সালে স্বাধীনতার ৫০ বছর পূর্তি হবে। এই বিষয়গুলোকে সামনে রেখে এবার যে নির্বাচনী ইশতিহার দিবে তা হবে ঐতিহাসিক। একটি সরকার বারবার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন তরান্বিত হয় বলে তিনি মন্তব্য করেন। ইতিমধ্যে গ্রাম শহরে রুপান্তর হয়েছে। মানুষের গড়ে গড়ে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি আমা। এসময় তার সাথে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।



 

Show all comments
  • Nannu chowhan ১০ ডিসেম্বর, ২০১৮, ৪:৪৭ পিএম says : 0
    What a shame,it's not true.What blame you are giving to BNP suppose to be BNP should be the one...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ